মেঘনায় জাটকা ধরায় ১৩ জেলে আটক
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ২২:৫৭
মেঘনায় জাটকা ধরায় ১৩ জেলে আটক
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের মেঘনা নদীর অভয়াশ্রমে জাটকা ধরায় ১৩ জেলেকে আটক করা হয়েছে। এর মধ্যে ৯ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা এবং তিনজন অপ্রাপ্তবয়স্ক এবং একজন প্রতিবন্ধী হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।


১৫ এপ্রিল, সোমবার বিকেলে চাঁদপুর সদর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।


আটক হওয়া জেলেরা হলেন, চাঁদপুর সদর উপজেলার মো. জহির গাজী (২৪), আবুল কালাম (২৫), হাকিম আলী (৮), মতলব উত্তর উপজেলার শয়ন আহমেদ (১৯), সুজন (২১), শরীয়তপুরের সখিপুর উপজেলার বিল্লাল চৌকিদার (৩২), জাকির মাঝি (৪২), রাসেল প্রধানিয়া (২৮), তাজল চৌকিদার (১৯), মো. ইব্রাহিম (১০), ফারুক ব্যাপারী (৩২), খলিল দর্জি (২২) ও রনি ব্যাপারী (১২)।


চাঁদপুর সদর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, গত ২৪ ঘণ্টায় মেঘনা নদীতে সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় জাটকা ধরা অবস্থায় ১৩ জন জেলেকে আটক করা হয়। তাদের থেকে ২ হাজার ৬০০ মিটার অবৈধ কারেন্ট জাল ও চারটি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হয়।


প্রসঙ্গত, চাঁদপুরের পদ্মা-মেঘনাসহ ছয়টি উপকূলীয় এলাকায় সব ধরনের মাছ ধরায় দুই মাসের নিষেধাজ্ঞা শুরু হয়েছে। গত ২৯ ফেব্রুয়ারি মধ্যরাত থেকে শুরু হওয়া এই নিষেধাজ্ঞা ৩০ এপ্রিল পর্যন্ত চলবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com