ফলের আড়তের লকার ভেঙে ১ কোটি ৮০ লাখ টাকা লুট
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ২০:৪০
ফলের আড়তের লকার ভেঙে ১ কোটি ৮০ লাখ টাকা লুট
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরচক্র বাজারের সুবর্ণ ফ্রুট এজেন্সি নামের একটি আড়ৎ থেকে নগদ এক কোটি ৮০ লাখ টাকা ও সিসি টিভির ডিভিআর লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী।


১৫ এপ্রিল, সোমবার সকালে ব্যবসা প্রতিষ্ঠান খুলে লুটের বিষয়টি জানতে পারেন প্রতিষ্ঠানের কর্মচারীরা। এর আগে রবিবার গভীর রাতের কোনো এক সময়ে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।


প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম আজাদ সোহাগ জানান, ঈদের ছুটিতে তাদের প্রায় ১৫ থেকে ১৬ গাড়ি ফল বিক্রি হয়েছে। গত কয়েক দিনে নিজেদের প্রতিষ্ঠানের বিক্রির অর্থ এবং রবিবার সারা দিন বাইরের মোকামগুলো থেকে টাকা সংগ্রহ করা হয়। রাত সাড়ে ১২টার দিকে প্রতিষ্ঠানের কর্মচারীরা যে যার মতো করে চলে যায়। প্রতিষ্ঠানের অফিস কক্ষের লকারে নগদ এক কোটি ৮০লাখ টাকা রেখে রাত আড়ইটার দিকে তিনিও বাসায় চলে যান। সোমবার সকালে কর্মচারীরা এলে আড়তের একটি সাটার ভাঙা দেখতে পায়, পরে ভিতরে গিয়ে অফিস রুমের তালা ও লকার ভাঙা দেখতে পেয়ে আমাদের অবগত করে।


তিনি অভিযোগ করে বলেন, টিন কেটে চোরচক্র ভিতরে প্রবেশ করে লকারের চারটি লক ভেঙে ভিতরে থাকা এক কোটি ৮০ লাখ টাকা লুট করে নিয়ে যায়। বিষয়টি থানায় অবগত করার পর পুলিশের একধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছেন। এ চক্রটিকে শনাক্ত করে লুণ্ঠিত টাকা উদ্ধারের জন্য তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।


বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। তবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমাদের কাছে এখনও কোনো লিখিত অভিযোগ আসেনি।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com