প্রথম ধাপের উপজেলা নির্বাচন
পঞ্চগড়ে ৩ উপজেলায় ৩৭ জনের মনোনয়নপত্র জমা
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ২০:১০
পঞ্চগড়ে ৩ উপজেলায় ৩৭ জনের মনোনয়নপত্র জমা
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর, তেতুঁলিয়া ও আটোয়ারী উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জনসহ মোট ৩৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।


এর মধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী। আটোয়ারীতে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী। এছাড়া তেতুঁলিয়া উপজেলায় উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।


সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী হলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা এএস মো. শাহনেওয়াজ প্রধান শুভ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক নুরুল হুদা, সাবেক ব্যাংক কর্মকর্তা সুমন চন্দ্র রায় এবং জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু দাউদ প্রধান।


আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, আটোয়ারী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান শাহজাহান।


তেতুঁলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী হলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিএনপি নেতা মুক্তারুল হক মুকু এবং বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দীন খান।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com