নওগাঁয় ৪২ কেজি গাঁজাসহ আটক ২
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ১৬:৪০
নওগাঁয় ৪২ কেজি গাঁজাসহ আটক ২
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর পত্নীতলায় অভিযান চালিয়ে নারীসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।


১৩ এপ্রিল, শনিবার ভোরের দিকে উপজেলার ঘোষনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। অভিযানের সময় আরও দুই জন পালিয়ে গেছে।


এদিন দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেতে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।


আটকৃতরা হলেন, ঘোষনগর এলাকার মৃত আজগর আলীর ছেলে মোহাম্মদ আলী (৭০) এবং মৃত মোজাফফর মিয়ার মেয়ে মনোয়ারা বেগম (৫০)। পলাতকরা হলেন, মোহাম্মদ আলীর দুই ছেলে বকুল হোসেন (৪৪) ও আবু সাঈদ (৩৫)।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক দুই আসামি মোহাম্মদ আলী ও মনোয়ারা বেগম চিহ্নিত মাদক কারবারি। তারা উভয়ে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ঘোষনগরে নিজ নিজ বসত বাড়িতে মজুদ করে রাখতো। এরপর সুযোগ বুঝে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতো। আর মজুদ করা অবৈধ মাদক বিক্রিতে বিশেষভাবে সহযোগিতা করতো মোহাম্মদ আলীর দুই ছেলে পলাতক আসামি বকুল ও সাঈদ। এভাবে তারা দীর্ঘদিন থেকে মাদকের কারবার চালিয়ে আসছিল।


এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব এর গোয়েন্দা দল তাদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার ভোরের দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস দল ঘোষনগর এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ আলী ও মনোয়ারা বেগমকে আটক করে। এরপর তাদের দুজনের বসত বাড়ি তল্লাশি করে ৪২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।


এসময় মোহাম্মদ আলীর দুই ছেলে বকুল হোসেন ও আবু সাঈদ কৌশলে পালিয়ে যায়। আসামিদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com