ফটিকছড়িতে অটোরিকশা-নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ২২:০৯
ফটিকছড়িতে অটোরিকশা-নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুর থানাধীন বিবিরহাট-কাজীরহাট সড়কে সিএনজি অটোরিকশা-নছিমনের মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।


৭ এপ্রিল, রবিবার দুপুরে সড়কের বণিকপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।


নিহতের নাম শাকিল আহমেদ (১৭)। তিনি ভোলা জেলার বাসিন্দা মুহাম্মদ নুরুদ্দিনের ছেলে। সে চট্টগ্রাম নগরের বাসায় থাকলেও দীর্ঘদিন ধরে তিনি উপজেলার আল জামেয়াতুল বাবুনগর মাদ্রাসায় পড়ালেখা করছেন। সে উক্ত মাদ্রাসার এবতেদায়ী পঞ্চম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, শাকিল কয়েক বন্ধুসহ দুপুরের দিকে সিএনজি অটোরিকশা যোগে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে বিবিরহাট-কাজীরহাট সড়কের বণিকপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেগতিক নছিমনের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা শাকিল গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।


নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক (ইএমও) ডা. তাসলিমা নাসরিন বলেন, ‘মুমূর্ষু অবস্থায় তাকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তার মাথায় এবং বুকে একাধিক জখম ছিল।’


ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে আমাদের এখনো কেউ কোন অভিযোগ দেননি। খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।’


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com