চট্টগ্রাম থেকে স্কুলছাত্রী অপহরণকারী গ্রেফতার
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ১৯:৫০
চট্টগ্রাম থেকে স্কুলছাত্রী অপহরণকারী গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়ায় অপহৃত স্কুলছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় অপহরণকারীকে গ্রেফতার করা হয়।


গ্রেফতার শাহীন উখিয়া লম্বরী পাড়ার ইউসুফ আলীর ছেলে।


৭ এপ্রিল, রবিবার নগরীর লালখান বাজারে এ অভিযান চালায় র‌্যাব-৭।


র‌্যাব জানায়, প্রেম ও বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৮ ফেব্রুয়ারি উখিয়ার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রীকে অপহরণ করে বখাটে মো. শাহিন আলমসহ তার ৩-৪ জন সহযোগী। এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা মামলা দায়ের করেন। অপহৃত স্কুলছাত্রীকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে ভিকটিমের পরিবার।


অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব-৭, গোপন সংবাদের ভিত্তিতে নগরের লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী শাহিন আলমকে (২১) গ্রেফতার করা হয়। এসময় অপহরণের শিকার স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।


র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ‘মামলা রুজু হওয়ার পর আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল শহিন। গ্রেফতারের পর তাকে কক্সবাজারের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com