চট্টগ্রাম মেডিকেলে ধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৪, ১৯:৪২
চট্টগ্রাম মেডিকেলে ধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণের চাঞ্চল্যকর ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. জালাল আহম্মদ ওরফে রাকিবকে গ্রেফতার করেছে র‍্যাব। দণ্ডপ্রাপ্ত হওয়ার পর দীর্ঘ ৮ বছর পলাতক ছিলেন তিনি।


৭ এপ্রিল, রবিবার বিকেলে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।


জানা গেছে, ২০১৫ সালের ২২ সেপ্টেম্বর এক অসুস্থ নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে ডাক্তার দেখাতে যান। ওই বিভাগে কর্মরত পরিচ্ছন্নকর্মী মো. জামাল আহম্মদ ওরফে রাকিব ভুক্তভোগী নারী রোগীকে দেখে ডাক্তারের সিরিয়াল দেওয়ার প্রলোভন দেখিয়ে হাসপাতালের বহির্বিভাগের একটি পরিত্যক্ত রুমে অপেক্ষা করতে বলেন। পরে সুযোগ নিয়ে পরিচ্ছন্নকর্মী রাকিব ভুক্তভোগী নারী রোগীকে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন এসে ধর্ষক রাবিককে হাতেনাতে আটক করে পুলিশের নিকট হস্তান্তর করে।


এ ঘটনায় ভুক্তভোগী চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার পর গ্রেফতার আসামি রাবিক বিচার প্রক্রিয়া চলাকালে কিছুদিন জেল খেটে জামিনে মুক্তি পেয়ে আত্মগোপনে চলে যায়। ওই মামলায় বিচারিক প্রক্রিয়া শেষে আদালত রাকিবকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেন এবং আসামি অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।


র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, আনোয়ারা থেকে নদীপথে কুতুবদিয়ায় পালানোর উদ্দেশে রায়পুর এলাকায় অবস্থান করছে বলে আমরা জানতে পারি। ওই তথ্যের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com