খানসামায় কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ২০:০৮
খানসামায় কুরআন তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় হাফেজিয়া, কওমী ও আলিয়া মাদ্রাসার প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীদের নিয়ে কুরআন/কেরাত তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


৬ এপ্রিল, শনিবার সকালে পাকেরহাট গণগ্রন্থাগারের আয়োজনে গণগ্রন্থাগার চত্বরে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।


আংগারপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আমানউল্লাহ আমান।


এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি শাহ নেওয়াজ টেংকু, জমিরউদ্দীন শাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী অধ্যাপক জীতেন্দ্রনাথ রায়, পাকেরহাট গণগ্রন্থাগার এর সভাপতি রাশেদ মিলন সাধারণ সম্পাদক এড.আসাদুজ্জামান শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, এই প্রতিযোগিতায় উপজেলার ৩৭টি প্রতিষ্ঠানের প্রায় শতাধিক শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীকে পুরস্কার দেওয়া হয়।


আয়োজকরা জানান, কুরআন তেলাওয়াত, অধ্যয়ন ও কুরআনের বিধি-বিধান অনুশীলনে যুবসমাজকে অনুপ্রাণিত করা এবং বিশ্ববাসীর কাছে কুরআনের দাওয়াত পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই আয়োজনের মাধ্যমে ইসলামের সুমহান শিক্ষা অর্জনে তরুণ সমাজ অনেক বেশি অনুপ্রাণিত হবে।


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com