বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত বেড়ে ৪
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ১৮:৫৪
বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত বেড়ে ৪
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরো একজন নিহত হয়েছেন। এ নিয়ে দুর্ঘটনায় মোটর শ্রমিক ইউনিয়নের তিন নেতাকর্মীসহ নিহত বেড়ে দাঁড়িয়েছে চার জনে। দুর্ঘটনায় আরও ২ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


৬ এপ্রিল,শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।


বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেছেন।


নিহত ৪ জন হলেন- বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ও বগুড়া শহর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক ফাইন হোসেন মন্ডল (৫৫), চারমাথা বাস টার্মিনালের চেইন মাস্টার আব্দুল হান্নান (৪৪) ও আলমগীর হোসেন (৪২) এবং অজ্ঞাত যুবক (২৫)।


বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন, রমিছা বেগম (৪০) ও রবিউল ইসলাম (৬০)।


প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁগামী প্রাইভেটকারটি একটি মালবাহী ট্রাককে ওভারটেক করার সময় নওগাঁ থেকে বগুড়াগামী বাসের সাথে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে ভিতরে থাকা লোকজন আটকা পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে প্রাইভেটকারের বিভিন্ন অংশ কেটে তিনজনের মরদেহ এবং গুরুতর আহত অবস্থায় অপর তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দুপুর পৌনে দুইটার দিকে অজ্ঞাত এক যুবক মারা যান।


দুর্ঘটনার কারণে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে সড়কের উভয় পার্শ্বে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি সরিয়ে নিলে বেলা সাড়ে ১২টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।


বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল বলেন, নিহত তিনজনই বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী। পালিয়ে যাওয়া বাসের চালক ও সহকারীকে শনাক্তের কাজ চলছে।


বগুড়া সদর থানা পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও প্রাইভেট কার হেফাজতে নিয়েছে। মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com