মিরসরাইয়ে পরিবহন থেকে চাঁদা নেওয়ার সময় গ্রেফতার ৭
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৭:৩৯
মিরসরাইয়ে পরিবহন থেকে চাঁদা নেওয়ার সময় গ্রেফতার ৭
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের মিরসরাইয়ে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় ৭ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।


মঙ্গলবার (২ এপ্রিল) রাতে উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতার ব্যক্তিরা হলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চান্ডাবাজার এলাকার মৃত নুরু পাটোয়ারীর ছেলে মো. সোহেল (৩৩), পিরোপজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার শাপলাজা এলাকার মৃত আব্দুর রহমান হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার (৫০), মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর এলাকার মৃত আনোয়ারের ছেলে মো. শামসুদ্দীন মিয়া (৩৭), করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর এলাকার বাবুল মিয়ার ছেলে মো. মাইন উদ্দিন (৩১), জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর এলাকার ওবায়দুল হকের ছেলে মো. ইলিয়াস (৪৫), মধ্যম সোনাহাপাড় এলাকার আবুল কালামের ছেলে জাহিদ হাসান (২৫) ও উত্তর সোনাপাহাড় এলাকার মো. দুলালের ছেলে মো. রহিম (২৪)।


র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক নুরুল আবছার জানান, বারইয়ারহাট এলাকার খাগড়াছড়ি মহাসড়ক এবং পুরাতন বিশ্ব রোড এলাকায় চলাচলরত বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়েছে।


তিনি আরো জানান, আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে বিভিন্ন গাড়ি হতে চাঁদা উত্তোলনের ১৪ হাজার ৩শ ৫ টাকা এবং চাঁদা আদায়ের ৭টি রশিদ বই উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, র‌্যাব ৭ জন চাঁদাবাজকে আটক করে থানায় হস্তান্তর করেছে এবং বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় র‌্যাব বাদি হয়ে দুটি মামলা দায়ের করেছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com