রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি ও ম্যানেজারকে অপহরণের প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৪:৩৩
রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি ও ম্যানেজারকে অপহরণের প্রতিবাদে মানববন্ধন
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের রুমায় উপজেলা সোনালী ব্যাংক থেকে অস্ত্র ও টাকা লুট করে নিয়ে গেছে একটি সশস্ত্র দল। ব্যাংকের ম্যানেজারকে এসময় তারা অপহরণ করে নিয়ে যায়। যার কারণে রুমা উপজেলায় সরকারি বেসরকারি কর্মকর্তাগণ মানববন্ধন করেছে।


ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত আইন শৃঙ্খলা বাহিনীর অস্ত্রও লুট করেছে ডাকাতরা। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।


রুমা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম জানান, দুবৃর্ত্তরা ব্যাংক ম্যানেজার নিজামুদ্দিনকে অপহরণ করে নিয়ে গেছে। তবে কোথায় নিয়ে গেছে তা এখনো নিশ্চিত বলা যায়নি।


আইনশৃঙ্খলা সূত্রে জানা যায়, ডাকাতির পর ব্যাংকের টহলরত আইনশৃঙ্খলা বাহিনী কাছ থেকে এসএমজি ২টি, শর্টগান ৪টি, রাইফেল ৮টিসহ মোট ৪১৫টি গুলির রাউন্ড লুট করে নিয়ে যান অস্ত্রধারী সন্ত্রাসীরা। তবে সেসব জিনিস উদ্ধারের জন্য কাজ করে যাচ্ছে বলে জানান আইনশৃঙ্খলা বাহিনীরা।


ব্যাংক থেকে কত টাকা লুট হতে পারে জানতে চাইলে সোনালি ব্যাংকের ডেপুটি ম্যানেজার ওসমান গনি বলেন, ‘আজই নতুন টাকার চালান এসেছিল এবং ঠিক কত টাকা লুট হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। খোঁজ খবর নিয়ে এ বিষয়ে পরে জানানো হবে।’


রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহজাহান বলেন, রাতে কয়েকজন অস্ত্রধারী এসে ব্যাংকের ডাকাতি করে নিয়ে গেছে। সেই সাথে ব্যাংকের ম্যানেজার অপহরণের পাশাপাশি টহলরত আইনশৃঙ্খলা বাহিনী ১৪টি অস্ত্র ও কয়েকশত রাউন্ড গুলি নিয়ে গেছে। এই ঘটনাটি পর আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তা জোরদার বাড়ানো হয়েছে।


বিবার্তা/হ্লাসিং/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com