ব্রাহ্মণবাড়িয়া ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ২১:১০
ব্রাহ্মণবাড়িয়া ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।


২ এপ্রিল, মঙ্গলবার দুপুরের সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল গ্রামে ক্ষতিগ্রস্ত ৩৫টি পরিবারের সদস্যদের হাতে মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ ও মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম।


সদর ইউএনও মোহাম্মদ সেলিম শেখ জানান, গত রবিবার (৩১ মার্চ) সকালে জেলার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল ও গজারিয়া এলাকার উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে বাড়ি-ঘর বিধ্বস্ত হয়।


মঙ্গলবার দুপুরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যক্তিগত তহবিল থেকে ৩৫টি বেশি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে ৫ টি পরিবারকে ১০ হাজার টাকা করে ও বাকী পরিবারকে ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।


তিনি আরও জানান, ঝড়ে ক্ষতিগ্রস্ত চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্যান্য ক্ষতিগ্রস্ত পরিবার ও কৃষকের সহায়তা প্রদান করা হবে।


এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান ও সুলতানপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. লিটন মিয়া উপস্থিত ছিলেন।


বিবার্তা/আকঞ্জি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com