যশোরে নিখোঁজের ২৪ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৯:১৩
যশোরে নিখোঁজের ২৪ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে নিখোঁজের ২৪ ঘণ্টা পর জোনাকি খাতুন (৯) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।


২ এপ্রিল, মঙ্গলবার দুপুরে শহরের মডেল মসজিদের পেছনের একটি পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়।


নিহত শিশুর দাদির দাবি, পরিকল্পিতভাবে সৎ মা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। কিশোরীর লাশ উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছেন পুলিশ।


নিহত জোনাকি খাতুন বেনাপোল পুড়াবাড়ি এলাকার শাহিন তরফদারে মেয়ে। জোনাকি খাতুন শাহিনের প্রথম স্ত্রীর ছোট সন্তান। বর্তমানে শাহিন তরফদার দ্বিতীয় স্ত্রী নার্গিস বেগমকে নিয়ে যশোর শহরের মডেল মসজিদের পিছনে ভাড়া বাড়িতে বসবাস করেন।


স্বজনরা জানিয়েছেন, জোনাকি খাতুন বেনাপোল দাদার বাড়িতে থাকেন। ৬ দিন আগে বেনাপোলের দাদা বাড়ি থেকে যশোর শহরের রেলগেট এলাকায় বাবার বাড়িতে বেড়াতে আসে। সোমবার দুপুর থেকে সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজির পর মঙ্গলবার দুপুরে জোনাকির লাশ বাড়ি পিছনের পুকুরে ভেসে থাকতে দেখা যায়।


জোনাকির শরীরে বিভিন্ন ক্ষত চিহৃ রয়েছে। জোনাকির বাবা শাহিনের সব সম্পত্তি আত্মসাৎ করতে সৎ মা নার্গিস বেগম জোনাকি খাতুনকে নির্যাতন করে হত্যা করেছেন বলে দাবি।


নিহতের মেজো বোন চুমকি খাতুন বলেন, আমার মা শাহিনের প্রথম স্ত্রী। আমার ছোট বোন বেনাপোলে আমার দাদির কাছে থাকে এবং সেখানে তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করে। আমার আব্বু (শাহিন তরফদারে) অনেক সম্পত্তি আছে। আমার সৎ মা সেগুলো তার করে নিতে চায়। সম্পত্তি থেকে বঞ্চিত করতে পরিকল্পিতভাবে সৎ মা নার্গিস বেগম আমার বোন জোনাকি খাতুনকে নির্যাতন করে হত্যা করেছে।


নিহতের দাদি সুববান বেগম বলেন, আদর যত্নে আমার কাছে মানুষ হচ্ছিল জোনাকি। আমার ছেলের কাছে ঘুরতে আইছিল ছয়দিন আগে। সোমবার শুনি আমার কলিজার খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে আমি কালকেই চলে আইছি আমার সোনার খোঁজে। অনেক খোঁজা খুজি করে কালকে আর পাইনি। পরে আজ (মঙ্গলবার) এক বাচ্চা এসে বলে বাড়ি পিছনের পুকুরে জোনাকি লাশ ভাসছে। পানি থেকে জোনাকিরে উঠিয়ে দেখি। হাটু, পা, হাত, গলা শরীরে সব জায়গায় ক্ষত চিহৃ। আমার নাতিরে হত্যা করা হয়েছে। আমি হত্যার বিচার চাই।


যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, অনুসন্ধান চলছে। প্রাথমিক জিজ্ঞাসারবাদের জন্য সৎ মা নার্গিস বেগমকে আটক করা হয়েছে।’


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com