সিরাজগঞ্জে শিক্ষা কর্মকর্তার কক্ষ থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ২১:৩৩
সিরাজগঞ্জে শিক্ষা কর্মকর্তার কক্ষ থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কক্ষ থেকে নুরুল ইসলাম (৫৫) নামে এক নৈশপ্রহরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


২৯ মার্চ, শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে অফিসের স্টাফদের কক্ষ থেকে মৃতদেহটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


নুরুল ইসলাম শহরের একডালা মহল্লার মৃত আজগর শেখের ছেলে। তিনি শহরের হোসেনপুর মহল্লার লাল মসজিদ এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন।


সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, আমি অফিসিয়াল কাজে রাজশাহী এসেছি। আমাকে মোবাইলে কল করে বিষয়টি জানানো হলো। আমি এখানে মাত্র কয়েকদিন আগে যোগদান করেছি। যার ফলে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারছি না।


সিরাজগঞ্জ ২নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সোহাগ হোসাইন গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে গিয়ে দেখি স্টাফদের অফিস কক্ষের ফ্যানের সঙ্গে দড়িতে তার মৃতদেহটি ঝুলে আছে। তিনি অফিসের নৈশপ্রহরী হওয়ার সুবাদে তার কাছে ওই অফিসের চাবি ছিল। পরে ওই অফিসের আরেকজন নৈশপ্রহরীকে ডেকে এনে চাবি দিয়ে কক্ষটি খুলে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com