মাদক ও জুয়া নিয়ন্ত্রণে ইউএনওকে উপজেলা আওয়ামী লীগের চিঠি
প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১৯:০০
মাদক ও জুয়া নিয়ন্ত্রণে ইউএনওকে উপজেলা আওয়ামী লীগের চিঠি
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার প্রেম বাজার নামক স্থানে প্রতিদিন জুয়া ও মাদকের আসর বসছে। ফলে ছিনতাই, চুরি ও ডাকাতি ঘটছে মর্মে সেটি নিয়ন্ত্রণ করার দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর উপজেলা আওয়ামী লীগের প্যাডে চিঠি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাঈদ সরকার।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাঈদ সরকার বলেন, এমন মাদক ও জুয়ার আসর এলাকার জন্য লজ্জার বিষয়। মাদক ও জুয়া নিয়ন্ত্রণে অতিদ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান রইলো।


এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দুর্নীতি ও মাদক বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছেন। সেটি বাস্তবায়ন করতে তরুণ ছাত্রসমাজ যেন মাদক ও অনলাইন জুয়া থেকে বিরত থাকে সেইজন্য সচেতনতা ক্যাম্পেইন করছি। তবে এই পরিস্থিতিতে মাদক ও জুয়ার আসর উদ্বেগের বিষয়।


অভিযোগের সত্যতা নিশ্চিত করে বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: ফজলে এলাহী বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে উপজেলা প্রশাসন সর্বদা সজাগ আছে। প্রশাসন, পুলিশ ও ইউনিয়ন পরিষদ সবসময় সামাজিক অপরাধ রোধে কাজ করছে।


তিনি আরো বলেন, অভিযোগের বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখে দ্রুত সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com