চাঁদপুরে মেঘনায় তরমুজ বোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ১
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ২৩:০৩
চাঁদপুরে মেঘনায় তরমুজ বোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ১
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে একটি তরমুজ বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ট্রলারে থাকা ৭ জনের মধ্যে ৬ জনকে জীবিত উদ্ধার করা হলেও আমজাদ হোসেন (৪০) নামে ১ জন নিখোঁজ রয়েছেন।


২৪ মার্চ, রবিবার সন্ধ্যার দিকে চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিখোঁজ আমজাদ হোসেন ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ২ নং ওয়ার্ডের মো. মফিজ মাঝির ছেলে। তিনি গার্মেন্টস ব্যবসার পাশাপাশি তরমুজ ব্যবসাও করতেন।


স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকাল ৩ টার দিকে ভোলার ইলিশা ঘাট থেকে তরমুজ বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ট্রলারটি যাত্রা করে। সন্ধ্যার দিকে মেঘনা নদীর চাঁদপুরের কাছাকাছি হাইমচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিক পাশে একটি ট্রলার ৬ জনকে উদ্ধার করলেও আমজাদ হোসেনকে উদ্ধার করা যায়নি। সে এখনো নিখোঁজ রয়েছেন।


জানা যায়, ওই ট্রলারে প্রায় ১৫ হাজার পিস তরমুজ বোঝাই ছিল। ট্রলারটি তরমুজসহ মেঘনায় তলিয়ে গেছে।


হাইমচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াছিন বলেন, এমন একটি খবর শুনেছি কিন্তু ঘটনাটি মেঘনার কোন স্থানে ঘটেছে তার সঠিক কোন তথ্য নেই। আমরা নৌ-পুলিশের সাথে যোগাযোগ করছি। বিষয়টি নৌ-পুলিশ খতিয়ে দেখছে।


চাঁদপুর হাইমচর নীল কমল নৌ-পুলিশের ইনচার্জ মো. জাহাঙ্গীর জানান, আমরা এমন একটি খবর শুনে আমাদের টিম পাঠিয়েছি এখনো কোন খোঁজ পাইনি। নদীতে প্রবল ঢেউ। খবর পেলে জানাব।


বিবার্তা/শাহীন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com