কুলাউড়ায়
এমপি নাদেলের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ
প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ১২:৪৪
এমপি নাদেলের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ
প্রিন্ট অ-অ+

পবিত্র মাহে রমজান উপলক্ষে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলের পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে এবং ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


শুক্রবার (২২ মার্চ) কুলাউড়ার কৌলাস্থ তার নিজবাড়িতে এক ইফতার মাহফিল আয়োজন ও ১৩ ইউনিয়নের দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন- কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী সাহাদাত হোসাইন, সড়ক ও জনপদ নির্বাহী প্রকৌশলী কায়সার হামিদ, অতিরিক্ত পুলিশ সুপার ও কুলাউড়া সার্কেলের দিপঙ্কর তালুকদার, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আ স ম. কামরুল ইসলাম, সহ-সভাপতি ড. রুকন উদ্দিন, কামাল হাসান, মনসুর আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী, জনস্বাস্থ্য কর্মকর্তা মো মহসিন,উপজেলা এলজিইডি কর্মকর্তা তারেক বিন ইসলাম, আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মমদুদ হোসেন, বদরুল ইসলাম বদর, জামাল হোসেন, সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুল হান্নান, লংলা কলেজের অধ্যক্ষ মো. আতাউর রহমান, নবীন চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই।


এছাড়াও, যুবলীগের সভাপতি আব্দুস শহিদ, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা, এছাড়াও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য, সাংবাদিক, শিক্ষক, পেশাজীবি,ছাত্রলীগ,যুবলীগ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com