পিরোজপুরে অস্ত্রের মুখে ১৩ গরু লুট
প্রকাশ : ১৭ মার্চ ২০২৪, ১৮:৪৭
পিরোজপুরে অস্ত্রের মুখে ১৩ গরু লুট
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ১৩ গরু লুট করেছে ডাকাত দল।


১৭ মার্চ, রবিবার ভোর রাতে জেলার সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের পিরোজপুর-নাজিরপুর সড়কের রাস্তার মাথা সংলগ্ন জুজখোলা গ্রামে ঘটনাটি ঘটেছে।


ভুক্তভোগী খামারির নাম রিয়াজ হাওলাদার। তিনি ওই গ্রামের মৃত ইউনুস হাওলাদারের ছেলে।


ভুক্তভোগী খামারি জানান, ওই দিন ভোর রাতে তার বাড়ির গোয়াল ঘরের গরু লুট করে নিতে ১৪-১৫ জনের একটি ডাকাত দল ঢুকে। এ সময় শব্দ পেয়ে ঘর থেকে বের হলে ডাকাত দল তাকেসহ পরিবারের সদস্যদের আগ্নেয় অস্ত্রের মুখে জিম্মি করে। পরে গোয়ালে থাকা ১৩টি গরু লুট করে নেয় তারা। ডাকাত দল তাদের সাথে আনা ট্রাকে করে গরুগুলো তুলে নিয়ে যায়।


খামারি আরো জানান, ওই সব গরুর মধ্যে ৭টিতে প্রায় দুই মন দুধ দিত। আর বাকী ৬টি ষাঁড় গরু ও বকনা বাছুর ছিল। গরুগুলো গাড়িতে তুলতে প্রায় আধা ঘণ্টা সময় লেগেছে। গরুগুলো বিদেশি প্রজাতির। আনুমানিক দাম প্রায় ২২ লাখ টাকা।


ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান, খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। গরুগুলো বিদেশি প্রজাতির। ওই গরুই ছিল খামারির একমাত্র আয়ের উৎস।


এ ব্যাপারে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে। তবে খবর শুনে বাগেরহাটের কচুয়া ও সদর থানার উদ্যোগে লুট হওয়া গরু উদ্ধারের চেষ্টা চলছে।


বিবার্তা/তাওহিদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com