শেরপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ১৪ বছর পর গ্রেফতার
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ১৪:০৬
শেরপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ১৪ বছর পর গ্রেফতার
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নকলার অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ড প্রাপ্ত ১৪ বছরের পলাতক আসামি আন্জুমানারা বেগমকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।


ময়মনসিংহ সদর উপজেলার চরশসা জয় বাংলা বাজার থেকে বুধবার (১৩ মার্চ) রাতে তাকে গ্রেফতার করা হয়।


র‍্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদী বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।


গ্রেফতার আঞ্জুমানারা বেগম নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের মৃত নূরুল আমিন বৈঠার স্ত্রী।


র‍্যাব জানায়, জেলার নকলা উপজেলার বাছুর আলগা গ্রামের নূরুল আমিন বৈঠা তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে রেখে আন্জুমানারা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকেই তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। এরই জেরে আন্জুমানারা বেগমের (শেফালী) প্ররোচনায় ও সহযোগিতায় নূরুল আমিন বৈঠা বিগত ২০০৫ সালের ৫ এপ্রিল তার অন্তঃসত্ত্বা প্রথম স্ত্রীকে পিটিয়ে হত্যা করেন। এ ঘটনার পর থেকেই স্বামী–স্ত্রী দুজনেই পালিয়ে যান। এরপর নূরুল আমিন বৈঠা মারা যান। পরবর্তীতে, আদালত সাক্ষ্য–প্রমাণ শেষে বাদীর আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ২০১০ সালের ১৯ এপ্রিল আসামি আন্জুমানারা বেগমের অনুপস্থিতিতে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে (আঞ্জুমানারা) মৃত্যুদণ্ড দেন। এরপর বুধবার গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের চরশসা জয় বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে আন্জুমানারা বেগমকে গ্রেফতার করা হয়।


র‍্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানান, গ্রেফতার আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নকলা থানায় হস্তান্তর করা হয়েছে। অপরাধ দমনে র‍্যাবের এমন অভিযান অব্যহত থাকবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com