সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহীর বিশেষ কর্মপরিকল্পনা
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০৭
সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহীর বিশেষ কর্মপরিকল্পনা
দুগার্পুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণা ১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সাধারণ জনগণের জীবনমান উন্নয়নে বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছেন সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী।


এই কর্মপরিকল্পনার অংশ হিসেবে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ঝটিকা সফরে এসে দুর্গাপুর কলমাকান্দার বিভিন্ন স্থান পরিদর্শন করেন তিনি।


এসময় এই অঞ্চলের অনাবাদি জমি আবাদযোগ্যকরণ সেচের মাধ্যমে সব মৌসুমে ফসল উৎপাদন, আদিবাসীদের জীবনমান উন্নয়ন, রাস্তাঘাট নির্মাণসহ সার্বিক উন্নয়নের গতিকে ত্বরান্বিত করার জন্য পরিকল্পনা কমিশন, কৃষি, পানি সম্পদ ও এলজিইডির সমন্বয় টিমকে আকাশপথে ও সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শন করিয়েছেন তিনি।


পরিকল্পনা কমিশনের সচিব ফজলুল হক সহ সরকারের বিভিন্ন দফতরের উচ্চপদস্থ কর্মকর্তাদের একটি টিম এলাকার সার্বিক চিত্র অবলোকন করে।


জনসাধারণের উদ্দেশ্যে মোশতাক আহমেদ রুহী বলেন, দুর্গাপুর-কলমাকান্দার উন্নয়নে যা কিছু করা প্রয়োজন তার সবকিছুই আমি করবো। আমি আপনাদের যা যা বলেছি তার সবই বাস্তবায়ন হবে। আজ সরকারের বিভিন্ন দফতরের কর্তাব্যক্তিদের নিয়ে সবকিছু অবলোকন করলাম। তারা অবগত হলেন। দ্রুত সময়ের মধ্যে এই অঞ্চলের আমূল পরিবর্তন শুরু হবে।


সংসদ সদস্যের এমন কর্মতৎপরতা স্বাগত জানিয়েছেন স্থানীয় মানুষজন। তারা বলছেন পরিকল্পনামতো কাজগুলো বাস্তবায়ন হলে দুর্গাপুর কলমাকান্দার চিত্র আমূল বদলে যাবে।


বিবার্তা/পলাশ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com