প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগকর্মী নিহত
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ০৯:০১
প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগকর্মী নিহত
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের চার কর্মী নিহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে উল্টে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।


শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে সিলেট-জাফলং মহাসড়কে উপজেলার রাংপানি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা য়ায়, শুক্রবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটের সময় জৈন্তাপুর থেকে প্রাইভেটকার নিয়ে জাফলংয়ে যাচ্ছিলেন উপজেলা ছাত্রলীগের ৪ কর্মী ৷ ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ির ভেতর থেকে তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।


নিহতরা হলেন- উপজেলার নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে জুবায়ের আহসান (২৬), নিজপাট তোয়াসীহাটি গ্রামের রনদিপ পালের ছেলে নিহাল পাল (২৫), নিজপাট পানিহারাহাটি গ্রামের আরজু মিয়ার ছেলে মেহেদী হোসেন তমাল (২৪) ও নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে সুমন আহমদ (২৫) ৷ নিহতরা সবাই জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।


দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে উসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল জানান, রাত ১২টার দিকে তারা জৈন্তাপুর থেকে একটি প্রাইভেটকার নিয়ে জাফলংয়ের উদ্দেশে রওনা হয়। ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি ব্রিজের নিচে খাদে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্য দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে নেওয়ার চেষ্টা করলে পথে তাদেরও মৃত্যু হয়। রাতেই মরদেহগুলো হাসপাতাল থেকে তাদের নিজ বাড়িতে নেয়া হয়েছে।


দুর্ঘটনার বিষয়ে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ বলেন, নিহতরা সবাই তামাবিল স্থলবন্দরে যাচ্ছিলেন ৷ ৪নং বাংলাবাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার নদীতে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন এবং দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে পাঠান ৷ সিলেটে নিয়ে যাওয়ার পথে আরও দুইজন মারা যান।


এদিকে, ছাত্রলীগ কর্মীদের মৃত্যুর খবর পেয়ে রাতেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস দিনার, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ।


দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম (পিপিএম) বলেন, জৈন্তাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। নিহতদের লাশ সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে। প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে ডুবে যায় বলেও প্রাথমিকভাবে ধারণা পুলিশের।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com