বিয়ের দাবিতে অনশন প্রেমিকার
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১৬:১৮
বিয়ের দাবিতে অনশন প্রেমিকার
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৬) দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে তুষার আহম্মেদ নামের এক যুবকের বিরুদ্ধে। বিয়ের দাবি নিয়ে ২৮ আগস্ট, সোমবার দিবাগত রাত থেকে ওই যুবকের বাড়িতে অবস্থান করছে ভুক্তভোগী। এঘটনায় থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।


বখাটে তুষার গুরুদাসপুর উপজেলার ধারবারিষা ইউনিয়নের শিধুলী গ্রামের দুলাল শেখের ছেলে। এর আগে তুষার একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে প্রতারণা করেছেন।


ভুক্তভোগী ওই কিশোরী জানায়, মাস ছয়েক আগে মোবাইল ফোনের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিক বার ধর্ষণ করে তুষার। বিয়ে করার জন্য সোমবার রাতে বাড়িতে আসতে বলে তুষার। প্রেমিকের কথা মতো তিনি তুষারের বাড়ি উঠেন।


সে জানায়, ওই বাড়িতে অবস্থান করার পর পরই বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক তুষার। এরপর গালমন্দ করেন তুষারের পিতা-মাতা। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বস্ব নিয়েছে তুষার। এখন বিয়ে না করলে আত্মহনন করবে সে।


তুষারের পিতা দুলাল শেখ জানান, মেয়েটি সোমবার রাত থেকে তার বাড়িতে অবস্থান করছে। কেন মেয়েটি তার বাড়িতে অবস্থান করছে তা তিনি জানেন না। ছেলে তুষারও বাড়িতে নেই। তাই তিনি কোনো পদক্ষেপ নিতে পারছেন না।


এদিকে বিষয়টি নিয়ে তুষারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ থাকায় তা সম্ভব হয়নি।


ওই কিশোরীর পিতা জানান, প্রেলোভন দেখিয়ে মেয়েকে বাড়ি থেকে বের করেছে তুষার। এখন বিয়েও করতে চাচ্ছে না। এ কারণে তারা সামাজিকভাবে হেয় হচ্ছেন। তিনি তুষারের বিচার দাবি করেন।


গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, বিষয়টি তিনি অবগত নন। তবে কেউ অভিযোগ দিলে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com