গাইবান্ধায় ২১ আগস্ট নিহতদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৯:৫০
গাইবান্ধায় ২১ আগস্ট নিহতদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ২১ আগস্ট, সোমবার গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক।


সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টুর পরিচালনায়, আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, যুগ্ম সম্পাদক মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম, পৌর মেয়র মো. মতলুবর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. মহিবুল হক মোহন, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, শহর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেল, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান রানা, দপ্তর সম্পাদক মো. শাহীন, দীপক কুমার পাল, শেখ সরদার, আসাদুজ্জামান হাসু প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, ১৫ ও ১৭ আগস্ট এবং ২১ আগস্ট একই সুত্রে গাথা। মৌলবাদ অশুভ শক্তি আমাদের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে সকল আসামি দেশের বাইরে ও আত্মগোপনে রয়েছে তাদেরকে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনতে হবে। অশুভ শক্তির সব অপতৎপরতা সত্ত্বেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে।


শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com