জামালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১
প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ১৮:৩১
জামালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১
জামালগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের জামালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১ বৃদ্ধা নিহত হয়েছেন এবং অন্য আরেক দুর্ঘটনায় ১ শিশু গুরুতর আহত হয়েছে।


৬ জুলাই, বৃহস্পতিবার সকাল ১১টায় জামালগঞ্জ মান্নান ঘাট সড়কে সোনাপুর মসজিদের সামনে এবং চানপুর গজারিয়া হাটির সামনে এ দুটি দুর্ঘটনার ঘটনা ঘটে।


সোনাপুরে নিহত হলেন সদর ইউনিয়নের সোনাপুর গ্রামের নিখিল চন্দ্র করের স্ত্রী শমলা রানী দাস (৬০) এবং একই ইউনিয়নের গজারিয়া হাটির সামনের রাস্তায় গজারিয়া হাটির আক্তার হোসেনের মেয়ে সাবিয়া খাতুন (৭)।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মান্নানঘাট থেকে ১টি অটো রিকশা জামালগঞ্জের উদ্দেশ্যে আসার সময় অটোরিক্সা ধাক্কায় সমলা রানী দাস মারাত্মক আঘাত পেলে আত্মীয়স্বজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।


একই দিনে একই সময় চানপুর গজারিয়া হাটির সামনে অটোরিক্সা উল্টে সাবিয়া খাতুন গুরুতর আহত হয়। পরে তাকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।


অটোরিক্সা চালক চানপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে ফজলুল হক (২৪) কে পুলিশ আটক করে জামালগঞ্জ থানায় নিয়ে আসেন। অপর অটোরিক্সার চালক সদর ইউনিয়নের লালপুর গ্রামের মোহর আলীর ছেলে মোশাররফ হোসেন পলাতক রয়েছে।


এ ব্যপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের বলেন, দুর্ঘটনায় অটো চালক ফজলুল হককে আটক করা হয়েছে। অটোরিক্সা জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/শহীদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com