মধ্যনগরে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ
প্রকাশ : ২৬ জুন ২০২৩, ১৬:২৭
মধ্যনগরে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের মধ্যনগরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভুক্ত ১০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও ৫০ জন শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।


২৬ জুন, সোমবার মধ্যনগর হাইস্কুল এন্ড কলেজের সভাকক্ষে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) শীতেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য দেন স্থানীয় সাংসদ প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন।


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবিরের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানবেন্দ্র দাস, মধ্যনগর বিপি হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিজন কুমার তালুকদার, বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমারঞ্জন সরকার, বংশীকুন্ডা উত্তর ইউপি চেয়ারম্যান নূরনবী তালুকদার, য যু মুক্তিযোদ্ধা নুুুরুল ইসলাম, আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন তালুকদার, যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাংবাদিক আব্দুল মান্নান প্রমুখ।


পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বরাদ্দকৃত অর্থে উপজেলার ১০টি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য ১০ টি নৌকা বিতরণ ও গলহা উচ্চ বিদ্যালয়ের জন্য ১৫ বান্ডেল টিনসহ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।


বিবার্তা/শহীদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com