দুর্গাপুরে ভূমি সেবা সপ্তাহ পালিত
প্রকাশ : ২২ মে ২০২৩, ১৫:১৯
দুর্গাপুরে ভূমি সেবা সপ্তাহ পালিত
দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুরে ভূমি সেবা সপ্তাহ পালিত হয়েছে। সোমবার (২২ মে) দুপুরে উপজেলা পরিষদ সোমেস্বরী হলরুমে ভূমি অফিসের আয়োজনে এ দিবসটি পালিত হয়।


এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ আরিফুল ইসলাম এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উসমান গনি তালুকদার,সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াহেদ আলী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. জামাল তালুকদার,সাবেক সহ-সভাপতি তোবারক হোসেন খোকন, আওয়ামী লীগ নেতা বিপ্লব মজুমদার।


এ সময় উপজেলার বিভিন্ন দফতরের প্রধান, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মচারীবৃন্দ, সেবা গ্রহীতা ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে বক্তারা বলেন, এখন সেবা পেতে কোথাও যেতে হয় না। অনলাইনে ঘরে বসেই সবকিছু করা সম্ভব। শুধু ওয়েবসাইটে প্রবেশ করে নির্দিষ্ট মেন্যুতে গেলেই সব তথ্য জানা যাবে ও ভূমি সংক্রান্ত যেকোন প্রয়োজনীয় কাজ করতে পারবে। এক্ষেত্রে প্রতিটি নাগরিক,জনপ্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ভূমিকা রাখতে পারে ডিজিটাল সেবা বাস্তবায়নে। বয়স্ক সেবা গ্রহীতা অনেক সময় অনলাইনে ডিজিটাল সেবার বিষয়গুলো তেমন বুঝে উঠতে পারেন না। তাই সমাজের প্রবীণদের ভূমি সংক্রান্ত সেবা পেতে সাহায্য করতে পারে।


বিবার্তা/ রফিক/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com