শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: আব্দুল কুদ্দুস
প্রকাশ : ২০ মে ২০২৩, ২১:২৩
শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: আব্দুল কুদ্দুস
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক প্রতিমন্ত্রী নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস বলেছেন, আমাদের হারাবার কিছুই নেই। বঙ্গবন্ধুকে হারিয়েছি। আমরা জাতীয় চারনেতাসহ হাজার হাজার নিবেদিতপ্রাণ নেতাকর্মীকে হারিয়েছি। তারপরও আমাদের বিজয় রথ থামেনি। এই বিজয় জয়যাত্রা অব্যাহত রাখতে মানুষের ঘরে ঘরে উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে। মিথ্যা প্রচারণা ও গুজব প্রতিরোধের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।


শনিবার (২০মে) বিকাল সাড়ে ৫টায় নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের পুরুলিয়া হতে ইমাদারপাড়া পর্যন্ত  ২ কোটি ২৪ লক্ষ টাকা ব্যয়ে ২৭০০মি. আরসিসি গোপাট নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


আব্দুল কুদ্দুস আরো বলেন, জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস।  আওয়ামী লীগ উপমহাদেশের প্রধানতম রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে বলেই দেশ আজ মহা উন্নয়নে। বাংলাদেশ আওয়ামী লীগ বার বার জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে দেশের উন্নয়নে কাজ করে চলেছে। আগামী জাতীয়  সংসদ নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলার শক্তি আওয়ামী লীগের আছে। কেননা রাজপথই আমাদের শক্তি। আগামী নির্বাচন পর্যন্ত আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথেই থাকবো এবং ইনশাআল্লাহ জনগণের রায় নিয়ে ধারাবাহিকভাবে আমরাই ক্ষমতায় থাকবো।


এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়, সহকারী প্রকৌশলী সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মতিয়র রহমান, আওয়ামী লীগ নেতা মিল্টন উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবু, নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান হিরা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান উজ্জ্বলসহ প্রমুখ।


বিবার্তা/রাজু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com