মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ০৮:৫৯
মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেকজন।


বুধবার (১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে কীভাবে তারা দুর্ঘটনাকবলিত হন তা নিশ্চিত হওয়া যায়নি।


স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তারা যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসেন। সেখান থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।
 
আর গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে দুর্ঘটনাটি কীভাবে ঘটলো তা কেউ নিশ্চিত করতে পারেননি।
নিহতরা হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) ও একই এলাকার মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)। তাৎক্ষণিক আহতের পরিচয় পাওয়া যায়নি।


নিহত মাসুদ রানার বড়ভাই রিপন হোসেন জানান, তার ভাই ভাড়ায় মোটরসাইকেল চালান। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করেন। বুধবার বিকেলে তারা দুইজন মোটরসাইকেলের সরঞ্জাম কেনার জন্য যশোর শহরে গিয়েছিলেন। রাতে যশোর থেকে চুকনগরে ফিরছিলেন তারা। ফেরার পথে তারা দুর্ঘটনায় পতিত হতে পারেন। তবে মাসুদ ও রাকিবের সঙ্গে আর কে ছিলেন তা তিনি বলতে পারেননি।


মণিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত একজনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/মাসুম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com