মুগদায় যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১৫:৪১
মুগদায় যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মুগদার একটি বাসা থেকে জমির আলী (২৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মুগদা থানা পুলিশ।


১৮ জানুয়ারি, বুধবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে পুলিশকে খবর দিলে সকাল সোয়া ৯টার দিকে মুগদা থানা পুলিশ তাকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে।


মুগদা থানার এসআই ফেরদৌস আলম বিবার্তাকে বলেন, আমরা খবর পেয়ে মান্ডা দুদুমিয়ার গলির, ১৯৭৭ তোফাজ্জলের বাড়ির দক্ষিণ মান্ডা, মুগদার তৃতীয় তলার নিচতলা ভবনের কক্ষ থেকে গলায় গামছা পেঁচানো ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ভিকটিমের মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, ভিকটিম মানসিক রোগী ছিলেন। এর আগেও সে কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিল। তথাপি মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


নিহতের বিয়াই সোহেল নানা বিবার্তাকে বলেন, গত দুই মাসের ভিতরে সে তিনবার আত্মহত্যার চেষ্টা করে সফল হতে পারেনি। আজ সকালে তার মা পাশের বাড়িতে যায় এবং স্ত্রী বাথরুমে ছিল এই সুযোগে সে দরজা বন্ধ করে গলায় গামছা পিচিয়ে ফ্যানের সাথে ঝুলে পড়ে। পরে আমারা জানালার গ্রিল ভেঙ্গে পুলিশকে খবর দেই। পরে মুগদা পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিয়ে যান।


তার গ্রামের বাড়ী কিশোরগঞ্জের কটিয়াদি থানার বাইরহাটি গ্রামের মৃত মির্জা আলীর ছেলে ছিল সে। বর্তমানে মুগদা মান্ডা দুদুমিয়ার গলির একটি বাসায় পরিবার পরিজন নিয়ে থাকতেন। পেশায় ছিলেন আচার বিক্রেতা।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com