আমেরিকা যাওয়া হলো না মা-মেয়ের
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ২১:০৫
আমেরিকা যাওয়া হলো না মা-মেয়ের
বাউফল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাবার সাথে আমেরিকায় থাকেন লুৎফুন নাহার লিমা(৩০)। মায়ের অসুস্থতার কথা শুনে এক বছর আগে বাংলাদেশে আসেন তিনি। ২-৩ মাসের মধ্যে মা জাহানারা বেগম (৫৫) কে নিয়ে আমেরিকায় ফিরে যাওয়ার কথা ছিল। তবে আমেরিকা আর যাওয়া হলো না, মা-মেয়ে চলে গেলেন পরপারে।


সোমবার রাতে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পথে মঙ্গলবার (১৭জানুয়ারি) ভোরে জাজিরা প্রান্তে পদ্মা সেতুর টোলপ্লাজার কাছে ট্রাকের সাথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মা-মেয়েসহ ৬জন মারা যান।


নিহতরা হলেন, বাউফলের কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের আমেরিকা প্রবাসী মো. আবদুল লতিফ মল্লিকের স্ত্রী জাহানারা বেগম(৫০), মেয়ে লুৎফুন নাহার লিমা(৩০), তাদের আত্মীয় ফজলে রাব্বী (২৯), দৈনিক নবচেতনার বরিশাল ব্যুরো চীফ মাসুদ রানা (৩০), অ্যাম্বুলেন্স চালাক রবিউল(২৯) ও তাঁর সহকারী জিলানী। ফজলে রাব্বী বাউফল পৌর শহরের আ. রাজ্জাকের ছেলে। সাংবাদিক মাসুদ রানা স্থানীয় পরিচিতজন। আর চালকের বাড়ি ঢাকার খিলগাঁওয়ের তালতলা।


নিহত জানাহারা বেগমের বড় ভাই আশ্রাফ আলী খাঁন (৭৫) ও লিমার বড় বোন শিল্পী জানান, লতিফ মল্লিক ও তাঁর মেয়ে লিমা আমেরিকার ফ্লোরিডায় থাকেন। লিমা ফ্লোরিডায় একটি প্রতিষ্ঠানে কম্পিউটার ইঞ্জনিয়ার হিসেবে চাকরি করেন। তাঁর মা জাহানারা বেগম বরিশালের কলেজ এভিনিউর বাসায় থাকনে। মায়ের অসুস্থতার কথা শুনে এক বছর আগে দেশে আসেন লিমা। দুই তিন মাসের মধ্যে মাকে নিয়ে আমরেকিা ফেরার কথা ছিল তাঁর। সোমবার তাঁর মা ব্রেন স্ট্রোক করেন। উন্নত চিকিৎসা জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকার দিকে রওনা লিমা, তাঁর চাচাতো ভাই ফজলে রাব্বী ও স্থানীয় সাংবাদিক মাসুদ রানা। অ্যাম্বুলেন্সটি পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার কাছে নাওডোবা এলাকায় চলন্ত একটি ট্রাককে ধাক্কা দেয়। দুমড়ে মুচড়ে যায় অ্যাম্বুলেন্সটি। এতে ঘটনাস্থলেই ৬জন প্রাণ হারান।


এদিকে দুর্ঘটনায় মা-মেয়েসহ ৬জন নিহত হওয়ার ঘটনায় বাউফলের কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের শোকের ছায়া নেমে আসে।


লিমার মামাতো ভাই রুবেল খান বলেন,‘দুই- তিন মাসের মধ্যে মাকে নিয়ে আমেরিকা যাওয়ার কথা ছিল। জীবনের কী নির্মম বাস্তবতা, আমার বোনটি মাকে নিয়ে পরপারে চলে গেলেন।’


এবিষয়ে বাউফল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন,‘যেহেতু দুর্ঘটনাস্থল শিবচর হাইওয়ে থানার আওতায়। সেহেতু ওখানকার পুলিশ যথাযথ ব্যবস্থা নিবেন।’


বিবার্তা/হান্নান/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com