মহেশখালীতে চোলাই মদ ও অস্ত্রসহ আটক ৪
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১৬:৫২
মহেশখালীতে চোলাই মদ ও অস্ত্রসহ আটক ৪
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের মহেশখালীতে অভিযান চালিয়ে ১৫০ লিটার চোলাই মদ, দেশে তৈরি একটি একনলা বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ, দুইটি ধারালো দা ও মদ তৈরির ৩০০ লিটার উপাদান (ওয়াশ) উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ।


মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত ৩টায় মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরীর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হোয়ানক কেরুনতলী চৌচালা ঘোনা পাহাড়ি এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় মদের কারখানাকে চারজনকে আটক করা হয়েছে।


আটককৃতরা হলেন- নাছির উদ্দিন (৪১), দুলাল দে (৩৮), জসীমউদ্দীন (৩৬), মো. শরীফ (৫৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত ওই জায়গায় চৌলাই মদ প্রস্তুত করে মহেশখালী, কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় পাইকারি দরে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে এবং মদের কারাখানা পাহারার জন্য দেশীয় তৈরী অস্ত্র ব্যবহারের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ জানায়, ইতোপূর্বে আটক আসামি নাছির উদ্দিনের বিরুদ্ধে তিনটি মাদকের মামলাসহ মোট ৪টি মামলা, জসীমউদ্দীনের বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা, আসামি দুলাল দে এর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।


বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩টায় কেরুনতলী দূর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে মদের কারাখানা থেকে মদ, দেশীয় অস্ত্র, মদ তৈরীর উপাদান, কার্তুজ ও ধারালো দা উদ্ধার করা হয়।


তিনি জানান, আটক আসামিদের বিরুদ্ধে মাদক ও মানবপাচারের মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া, তাদের বিরুদ্ধে মহেশখালী থানায় মাদক আইন এবং অস্ত্র আইনে পৃথকভাবে দুইটি মামলা প্রস্তুত করা হচ্ছে। মাদকের বিরুদ্ধে মহেশখালী থানার এই অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/তাফহীমুল/জামার


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com