পাবনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে খাবার বিতরণ
প্রকাশ : ১৭ মে ২০২৪, ২০:৫৩
পাবনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে খাবার বিতরণ
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে পাবনার ২৪টি আবাসিক মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে সুষম খাবার বিতরণ করা হয়।


১৭ মে, শুক্রবার কর্মসূচির পৃষ্ঠপোষকতা ও সার্বিক তত্ত্বাবধান করেন বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন ও সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মোহাম্মদ আরশাদ আদনান রনি।


মোহাম্মদ আরশাদ আদনান রনি পাবনা জেলার বিভিন্ন আবাসিক মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের নিজ হাতে খাবার বিতরণ করেন ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক রকিব হাসান টিপু,পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ আজাদ, পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য আনিসুজ্জামান দোলন, পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য সরদার মো. ফারুক হোসেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. রফিকুল আলম (গাফ্ফারী রাসেল), পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত, পাবনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজ, পাবনা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. নজরুল ইসলাম সোহেল, পাবনা সদর থানা আওয়ামী লীগের সদস্য জাহিদুর রহমান মিঠু, পাবনা জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সাকিরুল ইসলাম (রনি), পাবনা জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মো. ইমরুল হাসান রন্টি, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. খাদেমুল ইসলাম মামুন ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com