মহেশখালীতে ইজিবাইক চালকের হাত কেটে নিল দুর্বৃত্তরা
প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ২০:২০
মহেশখালীতে ইজিবাইক চালকের হাত কেটে নিল দুর্বৃত্তরা
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক কালালিয়া কাটা নামক এলাকায় দিনেদুপুরে মোকাররম (২৭) নামের এক ইজিবাইক চালকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা।


১০ জানুয়ারি, মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই ইজিবাইক চালক-কে স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


আহত ড্রাইভার মোকাররম কালারমারছড়া উত্তর নলবিলা চালিয়াতলীর মোস্তাক আহমদের ছেলে।


তিনি দীর্ঘদিন ধরে মহেশখালী সড়কে সিএনজি চালিয়ে আসছিলেন। তার সহকর্মীরা জানান সকাল আনুমানিক ১০টার সময় একটি রিজার্ভ ভাড়া নিয়ে মোকাররম হোয়ানকে যায়, সেখানে দুর্বৃত্তরা তার হাত কেটে নিয়েছে বলে পরে জানতে পারেন তারা।


আহত মোকাররমের পরিবারের দাবী পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা ড্রাইভার মোকাররমের হাত কেটে নিয়েছে। এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান তারা। মোকাররমের সহপাঠীরা আশংকা করছেন পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে তাকে রিজার্ভ ভাড়ার কথা বলে হোয়ানকে নিয়ে গিয়ে তার হাত কেটে নিয়েছে সন্ত্রাসীরা।


এই বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, ড্রাইভার মোকাররমের সাথে চট্টগ্রামে থাকাকালীন হোয়ানক কালালিয়া কাটা এলাকার এক ব্যক্তির দ্বন্দ্ব ছিলো। সে দ্বন্দ্বের জের ধরে ওই ব্যক্তির ছোট ভাই হোয়ানকের কালালিয়া কাটা এলাকার আবদুর রহমান (প্রকাশ রইক্যা) আজ দুপুরে মোকাররম নামের এ ড্রাইভারের হাত কেটে নিয়েছে। এ ঘটনায় আবদুর রহমান (প্রকাশ রইক্যা)’সহ জড়িতদের গ্রেফতারে মহেশখালী থানার একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।


বিবার্তা/তাফহীমুল/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com