রাজধানীতে বিএনপির বিক্ষোভ
প্রকাশ : ২৬ মে ২০২৩, ১৪:৪২
রাজধানীতে বিএনপির বিক্ষোভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশে হামলা ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায়সহ নেতাকর্মীদের আহতের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।


শুক্রবার (২৬ মে) বাদ জুমা নয়াপল্টনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, কেরানীগঞ্জে পুলিশ বেষ্টনীর মধ্যে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে হামলা করা হয়েছে। আমি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। স্পষ্ট ভাবে বলতে চাই হামলা করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করা যাবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দেশব্যাপী জাগরণ সৃষ্টি করেছে।


তিনি বলেন, আগামীতে সে আন্দোলন আরও তীব্র হবে। শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করা হবে। আগামী জাতীয় নির্বাচন অবশ্যই নির্দলীয় নিরপেক্ষ সরকার ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে। ইনশাআল্লাহ।


মিছিলে আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, যুবদল কেন্দ্রীয় সংসদের সহ সম্পাদক পার্থ দেব মন্ডল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি ওমর ফারুক কাওসার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি মিলাদ উদ্দীন ভূঁইয়া, নাসির উদ্দিন নাসির, মাসুদুর রহমান মাসুদ, ইব্রাহিম খলিল, তিতুমীর কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, এস এম হলের সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।


বিবার্তা/ইলিয়াস/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com