যৌথ বাহিনীর অভিযানে বান্দরবানে আরও ৩ জন গ্রেফতার
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪, ২০:৪৯
যৌথ বাহিনীর অভিযানে বান্দরবানে আরও ৩ জন গ্রেফতার
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)-এর ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুট ও কর্মকর্তাদের মারধর ঘটনায় রুমা থানায় ৫ টি মামলার সন্দেহভাজন নারীসহ আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


১১ এপ্রিল, বৃহস্পতিবার বিকেলে রুমা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সন্ধ্যায় তাদের আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন।


গ্রেফতার ব্যক্তিরা হলেন, লাল চেও সাং সাইলুক বমের মেয়ে লাল রিন তোয়াং বম (২০), ভুনদাং বমের ছেলে ভান নুয়াম থাং বম (৩৭) ও লাল মুয়ান বম এর ছেলে ভান লাল থাং বম (৪৫)। তারা সবাই রুমা সদর ইউনিয়নের ইডেন পাড়ার বাসিন্দা।


পুলিশ জানায়, যৌথ বাহিনীর পৃথক পৃথক অভিযানে কেএনএফ সদস্য সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতের তোলা হয়।


আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ জানিয়েছেন, রুমা থেকে গ্রেফতার এক নারীসহ তিনজনকে ব্যাংক ডাকাতির সময় অস্ত্র ও গোলাবারুদ লুটের মামলায় আসামি করা হয়েছে।


এ বিষয়ে বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী বলেন, রুমা থানার পাঁচটি মামলার সন্দেভাজন আসামি হিসেবে যৌথ বাহিনীর অভিযানে তিনজনকে আটক করা হয়। পরে তাদের মামলার আসামি করে আদালতে তোলা হলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।


উল্লেখ্য, এ পর্যন্ত ১৮ জন নারীসহ ৫৮ জনকে থানচি ও রুমার সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতি ও অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com