রবিবার যেসব এলাকায় বন্ধ থাকবে ব্যাংক
প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৯:০২
রবিবার যেসব এলাকায় বন্ধ থাকবে ব্যাংক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দিনাজপুর জেলার চেহেলগাজী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন আগামী রবিবার (৩১ মার্চ) অনুষ্ঠিত হবে। এদিন সংশ্লিষ্ট এলাকায় ব্যাংক বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।


বৃহস্পতিবার (২৮ মার্চ) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করেছে। সার্কুলারটি দেশের সব তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো হয়েছে।


সার্কুলারে বলা হয়, দিনাজপুর জেলার সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। এদিন জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।


এতে আরো বলা হয়, চেহেলগাজী ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে ৩১ মার্চ নির্বাচনি এলাকার তফসিলি ব্যাংকগুলোর সকল শাখা বা উপশাখা বন্ধ থাকবে।


এদিকে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, রমজানে ব্যাংকের অফিস সূচি সকাল সাড়ে ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত। এর মধ্যে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত নামাজের বিরতি থাকে। তবে এ সময়ে অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেন অব্যাহত রাখছে ব্যাংকগুলো।


রমজান শেষে ব্যাংকের অফিস ও লেনদেনের সময়সূচি আগের অবস্থায় ফিরবে বলেও জানিয়েছে আর্থিক খাতের নিয়ন্ত্রক সংস্থাটি। রমজানের আগে ব্যাংকের অফিস সূচি ছিল সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com