দেশ এগিয়ে যাচ্ছে তা স্বীকার করতে হবে: বাণিজ্যমন্ত্রী
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৬
দেশ এগিয়ে যাচ্ছে তা স্বীকার করতে হবে: বাণিজ্যমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আমরা সবাই এই দেশের মানুষ এবং দেশটা আমাদের সকলের। সকলেই দেশের ভালো চাই। রাজনৈতিক মতভেদ থাকতেই পারে। কিন্তু দেশ যে এগিয়ে যাচ্ছে তা স্বীকার করতে হবে।


৩ ফেব্রুয়ারি, শুক্রবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাণিজ্যমন্ত্রী বলেন, আমার জীবনের গৌরবোজ্জ্বল অধ্যায় ছিল মুক্তিযুদ্ধ। আমি আমার বাবার সঙ্গে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। কিন্তু আমার নামের সঙ্গে মুক্তিযোদ্ধা লেখা হয়নি।


টিপু মুনশি বলেন, এ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িত আছে। কারণ ১৯৭৪ সালে আমার স্ত্রী এই প্রতিষ্ঠানে পড়াশোনা করার সুবাদে এখানে প্রথম আসা হয়েছিল। তখন দেখেছিলাম বিশ্ববিদ্যালয়ের এই পুরনো ভবনটি (প্রশাসনিক ভবন)। আজকে সেই স্মৃতিই মনে পড়ছে। আমার খুব ভালো লাগছে, আবার বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মাঝে ফিরে আসতে পেরে।


অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ , ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক ড. মিজানুর রহমান।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন অ্যালামনাইয়ের অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওমর ফারুক, সহ- সভাপতি শেখ মো. আজহার প্রমুখ।


বিবার্তা/রিয়াদ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com