একসঙ্গে ভারতের দুই সাবেক প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৬:২৯
একসঙ্গে ভারতের দুই সাবেক প্রধানমন্ত্রী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একজন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী। অন্যজন কংগ্রেসের সাবেক প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং। দু’জনের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হলেও, প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে তাদেরকে কুশল বিনিময় করতে দেখা যায়। আবারো দেখা গেল। তবে এবার বাস্তবে নয়, পর্দায়।


হাস্যোজ্জল চেহারায় অটল বিহারী বাজপেয়ী ও ডঃ মনমোহন সিংয়ের সাক্ষাতের দৃশ্য দেখা গেল ‘দ্য এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির শুটিংয়ে। ছবিতে মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা অনুপম খের এবং অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে রাম অবতার ভরদ্বাজ। ছবিতে তাদেরকে দেখতে অবিকল সাবেক দুই প্রধানমন্ত্রীর মতোই লেগেছে।


এর আগে মনমোহন সিংয়ের আদলে অনুপম খেরের একটি পোস্টার বেরোলেও অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করা রাম অবতার ভরদ্বাজকে দেখা যায়নি।


‘দ্য এক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিতে মনমোহন সিংয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দিব্যা শেঠ শাহকে। এছাড়া ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা অক্ষয় খান্না। যদিও বছরখানেক আগেই ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছিল। কিন্তু মাঝে নানান জটিলতায় শুটিং আটকে যায়। এরপর বাধা কাটিয়ে পুনরায় কাজ শুরু হয়।


মাসখানেক ধরে লন্ডনের বিভিন্ন জায়গায় ছবির শুটিং চলছে। বিজয় রত্নকার গুট্টে পরিচালিত ছবিটি চলতি বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com