শিরোনাম
মীর সাব্বির-মৌটুসীর ‘নো প্রবলেম আনোয়ার’
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ১২:১৭
মীর সাব্বির-মৌটুসীর ‘নো প্রবলেম আনোয়ার’
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বেশ কয়েকামস আগে নাটকটির কাজ করেছিলাম। নাটকটির গল্প মূলত আমাকে ঘিরেই। নাটকে আমার চরিত্রের নাম আনোয়ার। তার কাছে যে কোনো সমস্যা আসলেই সে বলে নো প্রবলেম। কিন্তু শেষমেশ একটা না একটা সমস্যা হয়েই যায়। নাটকটিতে মৌটুসীও অসাধারণ অভিনয় করেছেন। কমেডি ঘরানার এ নাটকটি দর্শকের কাছে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে, এটা আমি আশা রাখি। বললেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। লিটু করিমের নির্দেশনায় ‘নো প্রবলেম আনোয়ার’ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে এমনই বললেন তিনি।


এই নাটকে মীর সাব্বিরের বিপরীতে অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস। তিনিও জানান, নাটকটি দর্শকের ভালোলাগবে। ‘নো প্রবলেম’ নাটকটি শিগগিরই ‘ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে। ইংরেজি নতুন বছর শুরু হতে আর মাত্র দু’দিন বাকি। নতুন বছরে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকে কাজ করবেন বলে জানিয়েছেন ছোটপর্দার ভার্সেটাইল অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। তবে যেহেতু এখনো ধারাবাহিক নাটকগুলোর কাজ শুরু হয়নি তাই আপাতত নির্মাতাদের নাম জানাতে চাচ্ছেন না তিনি। ক্যামেরার সামনে দাঁড়িয়েই তিনি পরিচালক এবং নাটকের নাম চূড়ান্তভাবে জানাতে চান।


মৌটুসী বিশ্বাস বলেন, ডিসেম্বর মাসজুড়ে পুরোনো ধারাবাহিক নাটকগুলোরই টুকটাক কাজ করেছি। যেহেতু সামনে নির্বাচন, তাই আপাতত নতুন কোনো ধারাবাহিকের কাজও শুরু হয়নি। তবে ইংরেজি নতুন বছরে নতুন বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করবো। শুরু করলেই সবাইকে জানান দিবো। এরমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করারও প্রস্তাব এসেছে। তবে ইউনিট ভালো না হলে সিনেমায় কাজ করার ইচ্ছে নেই।


মৌটুসী বিশ্বাস বর্তমানে বাংলাভিশনে প্রচার চলতি মাসুদ সেজানের ‘খেলোয়াড়’, এনটিভিতে প্রচার চলতি আদিবাসী মিজানের ‘মিস্টার টেনশন’ এবং আরটিভিতে প্রচার চলতি অঞ্জন আইচের ‘অর্ধ সত্য’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এসব নাটকে তার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, জাহিদ হাসান ও ইন্তেখাব দিনার।


অভিনয়ের বাইরে মৌটুসী বিশ্বাস পুরোটা সময়ই সংসারে দিয়ে থাকেন। তার একমাত্র মেয়ে আরিয়াকে নিয়েই তার সময় কেটে যায়। জানুয়ারিতে ছেলে আরিফ ক্লাস ওয়ানে উঠছে। তার পড়াশুনাতেও মৌটুসীকেই সময় দিতে হয়। সবমিলিয়ে অভিনয় এবং সংসার জীবন নিয়ে বেশ ভালো আছেন মৌটুমী বিশ্বাস। এদিকে মীর সাব্বির পরিচালিত ধারাবাহিক ‘নোয়াশাল’ আরটিভিতে এবং দীপ্ত টিভিতে প্রচার শেষ হলো ‘মালেক হইতে সাবধান’।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com