বলিউডের সব রেকর্ড ভাঙলো পাঠান, ২ দিনে আয় ১২৫ কোটি
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৬:৫৫
বলিউডের সব রেকর্ড ভাঙলো পাঠান, ২ দিনে আয় ১২৫ কোটি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ চার বছর পর বলিউড বাদশা শাহরুখ খানের প্রত্যাবর্তন হয়েছে ঠিক বাদশার মতই, এ নিয়ে সন্দেহ নেই মোটেই। কিন্তু ‘পাঠান’ প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে এমনটাই উঠে আসছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্টে।


বলিউডে করোনা অতিমারির পর থেকে বক্স অফিসের সাফল্য হাতেগোনা। প্রায় নেই বললেই চলে। ফিকে হয়ে আসা সেই বলিউডপ্রীতি দর্শকের মনে জাগিয়ে তুলেছেন শাহরুখ। তার ছবির প্রথম দিনের রোজগার থেকেই সেটা স্পষ্ট।


প্রথমদিনে ‘পাঠান’ আয় করেছে ৫৫ কোটি রুপি। ছবিটি দ্বিতীয় দিনে ৭০ কোটি রুপির ব্যবসা করেছে। একে ভারতের প্রজাতন্ত্র দিবসের ছুটি, তার উপর সরস্বতী পুজো, দলে দলে শাহরুখ, দীপিকা আর জন আব্রাহামের অ্যাকশন দেখতে গিয়েছেন ভারতীয় দর্শক।


ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, দ্বিতীয় দিনের শেষে দেশে ‘পাঠান’ ছবির মোট রোজগার ১২৫ কোটি রুপির বেশি। কিং খানের হাত ধরেই বলিউডের ছবি দেখতে আবার হলমুখী হলেন দর্শক।


করোনা পরবর্তী সময়ে ভারতে একচেটিয়া সাফল্য পাচ্ছিল দক্ষিণী ছবি। ‘পুষ্পা: দ্য রাইস’, ‘আরআরআর’, ‘কেজিএফ ২’ নজির গড়েছিল বক্স অফিসে। বলিউডের ছবি আর হলে গিয়ে দেখছিলেন না অনেকেই। তবে ৫৭ বছর বয়সে নায়করূপে শাহরুখের চেনা ক্যারিশমা দেখতে সিনেমা হলে ভিড় উপচে পড়েছে। দেশ, বিদেশে সমস্ত নজির ছাপিয়ে যাচ্ছে ‘পাঠান’। সাফল্যের ঘোড়া ছুটছে অপ্রতিরোধ্য গতিতে।


‘পাঠান’-এর মতো আর কোন হিন্দি ছবি দেখতে দর্শক এত ভিড় করেছিলেন? আর কোন কোন ছবি প্রেক্ষাগৃহে নজির গড়েছিল? প্রথম দু’দিনেই ১২৫ কোটি পার করার মতো নজির আর কোনও ছবিতে আছে কি?


পরিসংখ্যান ঘাঁটলে দেখা যাচ্ছে, এখনও পর্যন্ত ভারতে মুক্তিপ্রাপ্ত হিন্দি ছবিগুলির মধ্যে ‘পাঠান’-এর প্রথম দুদিনের রোজগারই সবচেয়ে বেশি। মাত্র দুদিনে ১২৫ কোটির গণ্ডি ছোঁয়ার নজির আর কোনও হিন্দি ছবির নেই।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com