শিক্ষা
জাবির ডিন নির্বাচন: মনোনয়নপত্র জমা দিয়েছে ৩০ জন
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪, ১৮:৫৭
জাবির ডিন নির্বাচন: মনোনয়নপত্র জমা দিয়েছে ৩০ জন
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অনুষদ ডিন নির্বাচনে ছয়টি অনুষদ থেকে মোট ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।


২৯ এপ্রিল, সোমবার দুপুর ২টায় মনোনয়নপত্র দাখিলের সময় শেষ হলে নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও রেজিস্ট্রার আবু হাসান এ তথ্য জানান।


নির্বাচনে সমাজবিজ্ঞান অনুষদের ডিন পদে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ, অর্থনীতি বিভাগের অধ্যাপক খন্দকার মোহাম্মদ আশরাফুল মুনিম, অধ্যাপক মুহাম্মদ শফিকুল ইসলাম ও অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক নজরুল ইসলাম।


গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডিন পদে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক তপন কুমার সাহা, অধ্যাপক মাহবুব কবির, অধ্যাপক আতাউর রহমান ও অধ্যাপক মো. এনামউল্যা, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ফরিদ আহমদ ও অধ্যাপক শফিকুল ইসলাম এবং গণিত বিভাগের অধ্যাপক আবদুর রব।


কলা ও মানবিকী অনুষদ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ইতিহাস বিভাগের অধ্যাপক আরিফা সুলতানা ও অধ্যাপক খো. লুৎফুল এলাহী, প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক মোজাম্মেল হক এবং বাংলা বিভাগের অধ্যাপক শামীমা সুলতানা।


জীববিজ্ঞান অনুষদ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক নূহু আলম, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মনোয়ার হোসেন, ফার্মেসি বিভাগের অধ্যাপক সোহেল রানা এবং প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ।


বিজনেস স্টাডিজ অনুষদ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মুহাম্মদ আব্দুল বাসেত, সহযোগী অধ্যাপক নাফিজা ইসলাম, মার্কেটিং বিভাগের অধ্যাপক নিগার সুলতানা, অধ্যাপক কাশেদুল ওহাব তুহিন, সহযোগী অধ্যাপক আরিফুল হক ও সহযোগী অধ্যাপক রাকিবুল হাসান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অধ্যাপক নীলাঞ্জন কুমার সাহা ও সহযোগী অধ্যাপক ইউসুফ হারুন এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক সালাহ উদ্দিন রাজিব।


এছাড়া আইন অনুষদ থেকে একমাত্র প্রার্থী হিসেবে আইন ও বিচার বিভাগের সহযোগী অধ্যাপক তাপস কুমার দাস মনোনয়নপত্র জমা দিয়েছেন।


উল্লেখ্য, মনোনয়নপত্র বাছাই শেষে আগামী ২ মে বৈধ প্রার্থীগণের তালিকা প্রকাশ করা হবে। এছাড়া চূড়ান্ত প্রার্থী তালিকা আগামী ৭ মে প্রকাশ করা হবে এবং আগামী ১৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।


বিবার্তা/আয়েশা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com