জবি শিক্ষার্থীর আত্মহত্যা: সহকারী প্রক্টরের জামিন নামঞ্জুর
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ১৭:১৪
জবি শিক্ষার্থীর আত্মহত্যা: সহকারী প্রক্টরের জামিন নামঞ্জুর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় গ্রেফতার বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত।


কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত ও স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক নাসরিন জাহান এ আদেশ দেন।


মামলার বাদীপক্ষের আইনজীবী সৈয়দ নূর উর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে এই মামলায় দ্বিতীয়বারের মতো জামিন আবেদন নামঞ্জুর হলো জবির এই সহকারী প্রক্টরের।


এর আগে গত ২০ মার্চ কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে জামিন আবেদন করা হয় দ্বীন ইসলামের। আদালত ওই জামিন আবেদনও নামঞ্জুর করেন।


প্রসঙ্গত, ১৫ মার্চ রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও আম্মান সিদ্দিকী নামের এক সহপাঠীকে দায়ী করে গলায় ফাঁস দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা। স্বজনেরা তাঁকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরদিন ১৬ মার্চ তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিন রাতে অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় দুজনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করেন। ১৭ মার্চ আম্মান সিদ্দিকী ও সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে আদালতে তোলা হলে আম্মানের দুই দিন এবং দ্বীন ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com