শিরোনাম
হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৩:৪২
হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমজমাট আয়োজনে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটার হাজী আলিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বিজয়ের মাসে আলোচনা, বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ, সেরা মেধাবী শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়ায় সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে স্কুল প্রাঙ্গনে এসব অনুষ্ঠানের আয়োজন করেন স্কুল পরিচালনা কমিটি।


স্কুলের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেরর নারায়ণ চন্দ্র নাথ।


বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলি।


এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির সদস্য জকির আহমেদ, আব্দুর নূর মেম্বার, ইলিয়াস হাবীব, সংরক্ষিত মহিলা সদস্য আয়েশা বেগম, নুরতাজ বেগম।


এছাড়াও এতে শিক্ষক শিক্ষকা, অভিভাবকসহ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়।


স্কুলের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো গৌরব অর্জন করবে।


সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেন স্কুলের প্রধান শিক্ষক ও অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।


বিবার্তা/জাহেদ/জবা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com