এসিইএম প্রশিক্ষণে তথ্য প্রেরণের নির্দেশ মাউশির
প্রকাশ : ২৩ মার্চ ২০২৩, ১৮:১৯
এসিইএম প্রশিক্ষণে তথ্য প্রেরণের নির্দেশ মাউশির
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের সহযোগী অধ্যাপক পদমর্যাদার কর্মকর্তাদের ৪০ তম 'অ্যাডভান্সড কোর্স অন অ্যাডুকেশন অ্যান্ড ম্যানেজমেন্ট' (এসিইএম) কোর্সে অংশগ্রহণের জন্য তথ্য প্রেরণের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)।


২৩ মার্চ, বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক ড. নীহার পারভীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের সহযোগী অধ্যাপক পদমর্যাদা কর্মকর্তাগণের জন্য ৪০ তম অ্যাডভান্সড কোর্স অন অ্যাডুকেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (এসিইএম) শীর্ষক প্রশিক্ষণ কোর্স জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা অ্যাকাডেমিতে (নায়েম) অনুষ্ঠিত হবে। যা চলবে আগামী ২ মে থাকে ১৫ জুন পর্যন্ত।


আরও বলা হয়, আসন্ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণে আগ্রহী কর্মকর্তাগণকে প্রতিষ্ঠান প্রধানের সুপারিশ নিয়ে আগামী ৮ এপ্রিলের মধ্যে গুগল ফরমে (https://cutt.ly/ACEM)- তথ্য প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।


উল্লেখ্য, হার্ডকপিতে কোনও আবেদন গ্রহণযোগ্য হবে না। আত্তীকরণ ও ১০ শতাংশ কোটায় নিয়োগকৃতদের ক্ষেত্রে জ্যেষ্ঠতার তালিকায় অবস্থানের প্রমাণ আবশ্যক।


বিবার্তা/রাসেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com