শিক্ষা
খোন্দকার লুৎফি রব্বানী-নাজমুন নেছা স্মৃতি বৃত্তি পেলেন ঢাবি'র ৪ শিক্ষার্থী
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৬
খোন্দকার লুৎফি রব্বানী-নাজমুন নেছা স্মৃতি বৃত্তি পেলেন ঢাবি'র ৪ শিক্ষার্থী
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাস্টার্স পরীক্ষায় ভালো ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় বায়োমেডিকেল ফিজিক্স এন্ড টেকনোলজি বিভাগের ৪ মেধাবী শিক্ষার্থীকে 'খোন্দকার লুৎফি রব্বানী-নাজমুন নেছা স্মৃতি বৃত্তি' প্রদান করা হয়েছে।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ৬ ফেব্রুয়ারি, সোমবার উপাচার্য কার্যালয় সংলগ্ন লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক বিতরণ করেন।


বৃত্তিপ্রাপ্তরা হলেন- মো. তামজিদ রায়হান, আমিরুল করিম তানিম, মো. ইব্রাহিম আল ইমরান এবং ফাহমিদা আহমেদ অন্তরা।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বায়োমেডিকেল ফিজিক্স এন্ড টেকনোলজি বিভাগের অনারারি অধ্যাপক ড. খোন্দকার সিদ্দিক-ই-রব্বানী, বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল কাদিরসহ কয়েকজন শিক্ষক ও দাতা পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রয়াত খোন্দকার লুৎফি রব্বানী এবং নাজমুন নেছার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, তাঁরা উভয়ই অসাধারণ মূল্যবোধের মানুষ ছিলেন। কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে উপাচার্য সমাজ, দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতিতে যথার্থ অবদান রাখতে তাদের প্রতি আহ্বান জানান।


বিবার্তা/সাইদুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com