নজরুল বিশ্ববিদ্যালয়ে খুলনা এসোসিয়েশনের নতুন কমিটি গঠন
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৯:১৩
নজরুল বিশ্ববিদ্যালয়ে খুলনা এসোসিয়েশনের নতুন কমিটি গঠন
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশন (কেডিএসএ) এর ২০২৩-২৪ শিক্ষাবর্ষের কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়েছে।


সভাপতি হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন অর্থনীতি বিভাগের এনামুল বারী এবং সাধারণ সম্পাদকের পদে অধিষ্টিত হয়েছেন ফিন্যান্স এণ্ড ব্যাংকিং বিভাগের সাদাত বিন কাশেম (শুভ)। সংগঠনের সদ্য সাবেক সভাপতি ওমর ফারুক ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য গঠিত হয় কেডিএসএ'র নতুন এই কমিটি।


একটি আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে নতুন এ কার্যনিবার্হী কমিটির ঘোষণা এবং পূর্ববর্তী কমিটির বিলুপ্তি পর্ব অনুষ্ঠিত হয় যেখানে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ আসাদুজ্জামান নিউটন, ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ বাকীবিল্লাহ, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ নাহিদুজ্জামান।


নব নির্বাচিত সভাপতি ইনামুল বারী বলেন, "বিগত দিনে নজরুল বিশ্ববিদ্যালয়ে খুলনা বিভাগ থেকে আগত শিক্ষার্থী ও শিক্ষকদের মেলবন্ধনে খুলনা ডিভিশনাল স্টুডেন্ট অ্যাসোসিয়েশন যেই ভূমিকা পালন করেছে তার ধারাবাহিকতা ধরে রাখার পাশাপাশি আরও সৃজনশীল উদ্যোগ গ্রহণ করা হবে। ‘শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাধারণ সম্পাদক সাদাদ বিন কাশেম বলেন, "খুলনা বিভাগ আগত শিক্ষার্থীদের সকল ধরনের সমস্যা সমাধানে কেডিএসএ পরিবার সবসময় পাশে থাকবে।’


এসময় অনুষ্ঠানে উপস্থিত সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মণ্ডলীদের নানা মূল্যবান মন্তব্য ও দিকনির্দেশনা মূলক বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটির ইতি ঘটে। এছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন - সহ-সভাপতি তমশ্ৰী মল্লিক, আবু হাইসাম হিমেল, তৌসিফ আনজুম ; যুগ্ন সাধারণ সম্পাদক, নওশাদ আল সায়েম, হিমাদ্রী কাজী ; অর্থ সম্পাদক তানভীর হাসান ; প্রচার সম্পাদক সামিরা সুলতানা ; গণমাধ্যম বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান বাপ্পি ; দপ্তর সম্পাদক সায়েদ সাকিব আল হাসান এবং ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমলান আহমেদ ইমু ও প্রতাপ রয়।


বিবার্তা/রোকনুজ্জামান/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com