আধুনিক বাংলাদেশের নির্মাতা জননেত্রী শেখ হাসিনা: গনি
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৪:১৮
আধুনিক বাংলাদেশের নির্মাতা জননেত্রী শেখ হাসিনা:  গনি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুইজারল্যান্ডের জেনেভা শহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘প্ল্যানেট ৫০-৫০ পুরস্কার’ ও ‘চেঞ্জ অব এজেন্ট’ এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পুরস্কার প্রাপ্তি এবং শেখ হাসিনার ৭০ তম জন্মদিন উপলক্ষে সুইজারল্যান্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ গনি বলেন, প্রধানমন্ত্রী আজ স্বীয় যোগ্যতায় বঙ্গবন্ধু কন্যা পরিচয় ছাপিয়ে ব্যক্তি শেখ হাসিনা পরিচয়ে দেশ ও বিশ্বে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর মাঝে বঙ্গবন্ধুর সাহস, দূরদর্শিতা, নেতৃত্বের দীপ্ততা ও সাধারণের প্রতি অকৃত্রিম ভালোবাসা দেখেছি। শত আঘাত সহ্য করে, শত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আজ প্রধানমন্ত্রী এক অভিজ্ঞ বটবৃক্ষ। তাঁর জন্য বিশ্বে আজ আমরা মাথা উঁচু করে দাঁড়িয়েছি। বিশ্ব নেতারা আজ প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন রহস্য জানতে চান। যারা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলেছিল, আজ প্রধামন্ত্রীর কারণে তারাই বাংলাদেশকে উপচেপড়া ঝুড়ির খেতাব দিচ্ছে। আধুনিক উন্নয়ন ও তথ্যপ্রযুক্তিসমৃদ্ধ বাংলাদেশের নির্মাতা জননেত্রী শেখ হাসিনা।


সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে রহমান খলিলুরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম। এছাড়া বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা জমাদ্দার নজরুল ইসলাম, মোজাম্মেল জুয়েল, আশরাফুল আলম লিটন, আমজাদ চৌধুরী, ইমরান খান মুরাদ, আবুল খায়ের মনির, কাজী আসাদুজ্জামান মনির, শ্যামল খান, মাসুম খান, নূর আহম্মেদ হীরন, বাবুল মিয়া, অরুণ বড়ুয়া প্রমুখ।


বিবার্তা/বিদ্যুৎ/জিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com