শিরোনাম
রিয়াদ বঙ্গবন্ধু পরিষদের নতুন সভাপতি ডা. শাহ আলম
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৬, ২০:০৭
রিয়াদ বঙ্গবন্ধু পরিষদের নতুন সভাপতি ডা. শাহ আলম
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রিয়াদ বঙ্গবন্ধু পরিষদের কার্যকরী কমিটি পুনর্গঠন করা হয়েছে।সম্প্রতি সৌদি আরবের রিয়াদের একটি হোটেলে জনাকীর্ণ এক সভায় এ কমিটির নাম ঘোষণা করা হয়।


আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এম আর মাহবুবের সঞ্চালনায় যৌথসভার সভাপতি ছিলেন আওয়ামী পরিষদের সহ-সভাপতি গাজী সইদুর রহমান। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সদস্য শফিকুল আলম ফিরোজ।


দীর্ঘ আলোচনার পর প্রধান অতিথি বঙ্গবন্ধু পরিষদের কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সভাপতি নির্বাচিত করা হয়েছে ডা. শাহ আলমকে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন।


এ ছাড়া সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, তাজুল ইসলাম ও রইছুজ্জামান। সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী ও সদস্য শফিকুল আলম ফিরোজ।


একই সভায় রিয়াদ আওয়ামী পরিষদের সভাপতি নির্বাচিত হন মোহাম্মাদ আলী নূর ও সাধারণ সম্পাদক এম আর মাহবুব। সহ-সভাপতি নির্বাচিত করা হয় সিআইপি সাইদ আহম্মেদ জসিমউদ্দিন ও ব্যবসায়ী আশরাফ আকন্দকে। প্রচার সম্পাদক নির্বাচিত হন রিয়াদ মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক হুমায়ুন কবির (হুকুম আলী)।


পরে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আওয়ামী পরিবারের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


অনুষ্ঠানটির যৌথ আয়োজনে ছিলো রিয়াদ কেন্দ্রীয় যুবলীগ, রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগ, রিয়াদ কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগ।


যৌথসভায় রিয়াদ আওয়ামী পরিবারের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাগর/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com