শিরোনাম
দুঃস্থ রোজাদারদের পাশে মজিদ মণ্ডল ফাউন্ডেশন
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১৫:১৮
দুঃস্থ রোজাদারদের পাশে মজিদ মণ্ডল ফাউন্ডেশন
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আবদুল মমিন মণ্ডল বলেছেন, দুঃস্থরা আমাদের পরম আপনজন। দুর্গম যমুনা চরে অতি কষ্টে রোজা পালনকারীদের অতীতের ন্যায় সবসময় তাদের পাশে থাকবে হাজী আবদুল মজিদ মণ্ডল ফাউন্ডেশন।


পাথরাইল ও দুপুলিয়া দুর্গম চরে শুক্রবার দুপুরে দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আল্লাহুর সন্তুষ্টি লাভের জন্য বিত্তবানসহ সকলের উচিত দুঃস্থদের পাশে দাঁড়ানো। এতে বিশুদ্ধ আত্মতৃপ্তি পাওয়া যায়। যতদিন বেঁচে আছি মানবতার কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।


হাজী আবদুল মজিদ মণ্ডল ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে চৌহালী ও বেলকুচি উপজেলার প্রায় ৯'শ রোজাদারদের মধ্যে চাল, ডাল, খেজুর, তৈল, চিনি, ছোলা, সেমাই, ট্যাংসহ ইফতার সামগ্রী বিতরণ করেন।


এসময় উপস্থিত ছিলেন চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি (সাবেক) হজরত আলী মাষ্টার, চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি আবদুর রশিদ বাবুল, যুগ্ম সম্পাদক তাজ উদ্দিন আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, সভাপতি রহিম রেজা,সম্পাদক, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান আবদুল কাহহার সিদ্দীকি, উপজেলা'লীগের যুগ্ম সম্পাদক কামরুল হায়দার মোন্না, সাংগঠনিক সম্পাদক চুন্নু তালুকদার, বনও পরিবেশ সম্পাদক মাসুদ রানা, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম শিকদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ দলীয় নেতৃবৃন্দরা।


বিবার্তা/নাসিম/মেহেদী/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com