শিরোনাম
কাজে যাওয়া হলো না গৃহপরিচারিকা বিউটির
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৭
কাজে যাওয়া হলো না গৃহপরিচারিকা বিউটির
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় ট্রাক টার্মিনাল এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গৃহপরিচারিকা বিউটি বেগমকে প্রাণ দিতে হলো। একই দুর্ঘটনায় আরো একজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।


বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, বিউটি বেগম জয়পুরহাট শহরের নিকটবর্তী তার গ্রাম থেকে প্রতি দিন শহরে এসে বিভিন্ন বাসা ও বাড়িতে গৃহ পরিচারিকা হিসেবে কাজ করে রাতে আবার নিজ বাড়ি ফিরে যেতেন। এ ভাবেই অভাবের সংসারে তার পরিবারের জীবন-জীবিকা চলত।


প্রতিদিনের মত কাজের জন্য জয়পুরহাট শহরে পায়ে হেঁটে আসার সময় জয়পুরহাটগামী প্রতিবেশী মোটরসাইকেল আরোহীর সাথে বিউটির দেখা হয়। কাজে যেতে দেরী হযেছে বলে দ্রুত শহরে যাওয়ার জন্য তিনি অনুরোধ করলে মোটরসাইকেল আরোহী তাকে পেছনে তুলে নিয়ে জয়পুরহাট শহরে আসছিলেন।পথে জয়পুরহাট থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস সামনের দিক থেকে ধাক্কা দিলে বিউটি রাস্তার উপরে পড়ে যান। পরে ওই বাসটি চাপা দিলে তিনি ঘটনা স্থলেই মারা গেলেও মোটরসাইকেল আরোহী সামন্য আহত হন।


নিহত গৃহপরিচারিকা বিউটি বেগম (৪৫) জয়পুরহাট সদর উপজেলার হানাইল গ্রামের আব্দুল লতিফের স্ত্রী।


বিবার্তা/সোহেল রানা/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com